সেলিব্রেটি হয়েও নেই কোনো অহংকার, স্বাচ্ছন্দ্যে গরিবের বাড়িতে বসে খাবার খাচ্ছেন অভিনেতা জিৎ

টলি পাড়ায় জিৎ মানেই হিট, সঙ্গে কমার্শিয়াল মুভির মুচমুচে গল্প। বিশেষ করে এই বছরের পুজোর বাজিমাৎ করতে আসছেন জিৎ দেব ও মিমির সঙ্গে জুটি বেঁধে।

ইতিমধ্যে, প্রকাশ্যে এসেছে বাজির প্রথম গান ‘আয় না কাছে রে’। করোনার তৃতীয় ঢেউ যদি বাড়াবাড়ি না করে তবে দর্শক হবে হলমুখী এবং মুক্তি পাবে টলিউডের একের পর এক ধামকাদার মুভি।

বর্তমানে জিৎ ব্যস্ত জি বাংলার অন্যতম ড্যান্স রিয়্যালিটি শো ‘ড্যান্স বাংলা ড্যান্স’ নিয়ে। বিচারকের আসনে শুভশ্রী ও গোবিন্দার পাশাপাশি রয়েছেন জিৎ নিজে।

রিয়্যালিটি শো ছাড়াও জিৎ কমার্শিয়াল মুভির এক জনপ্রিয় নায়ক। ২০০২ সালে তার প্রথম মুক্তিপ্রাপ্ত সাথী, তখন থেকেই জিৎ এর জনপ্রিয়তা দর্শকদের মনে বাসা বাঁধে।

শুভশ্রী, কোয়েল, শ্রাবন্তী, স্বস্তিকার সঙ্গে জুটি বেঁধে বহু সিনেমা উপহার দিয়েছেন জিৎ। বর্তমানে তার নিজস্ব প্রযোজনা সংস্থাও রয়েছে। তাই সব মিলিয়ে একজন সফল, সুদর্শন পুরুষ বলা যেতে পারে জিৎ কে, যার পুরো নাম জিতেন্দ্র মদনানী।

সম্প্রতি, জিৎ এর ফ্যান ক্লাব থেকে একটি ছবি পোস্ট করা হয়, যেখানে জিৎ একটি অত্যন্ত সাধারণ ঘরে বসে খাবার খাচ্ছেন। ক্যাপশনে লেখা, “এতো বড় সুপারস্টার যার বিন্দুমাত্র অহংকার নেই।” এরপরেই নেট জনতার কমেন্ট উপচে পড়ে। কেউ নেতিবাচক কমেন্ট করে লেখেন, “এখন পয়সার জন্যে মানুষ সব করতে পারে যদিও এটা একটি শুটিংয়ের ফটো”. আবার কেউ লিখেছেন, “অহংকার তারাই করে যাদের কিছু থাকেনা”. কেউ কেউ জিৎ কে নিমন্ত্রণ জানিয়েছেন নিজের বাড়িতে পিঠে খাওয়ায় জন্য।