পাওনা টাকা ফেরত না দেয়ায় রাস্তা থেকে তু’লে নিয়ে যুবককে শিকলব’ন্দী

কিশোরগঞ্জের কুলিয়ারচরে টাকা পাবে এমন দাবি করে রতন মিয়া নামে এক যুবককে রাস্তা থেকে তুলে নিয়ে শিকল দিয়ে পায়ে তালা মে'রে রাখার অভিযোগ পাওয়া গেছে। রতন মিয়া উপজে’লার লক্ষ্মীপুর মাতুয়ারকান্দা গ্রামের মৃ'ত সাহেদ আলীর পুত্র।

আজ শনিবার সকাল ১০টার দিকে উপজে’লার জাফরাবাদ গ্রামের নূরুল ইসলামের ছেলে সেলিম মিয়ার বাড়িতে এই ঘটনাটি ঘটেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত রতন মিয়া জাফরাবাদ গ্রামে সেলিম মিয়ার বাড়িতে শিকল দিয়ে তালা মা'রা অবস্থায় রয়েছে।

এ বিষয়ে সেলিম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাকে বিদেশ পাঠানোর কথা বলে টাকা নিয়েছে। কিন্তু সে আমাকে বিদেশ পাঠাচ্ছে না, আবার টাকাও ফেরত দিচ্ছে না। এ কারণে ধরে এনেছি।

রতন মিয়া জানান, সেলিম আমার কাছে কিছু টাকা পাবে সত্য। কিন্তু আমাকে সময় না দিয়ে সে আমাকে ধরে এনে আমার পায়ে শিকল দিয়ে বেঁধে রেখেছে।

কুলিয়ারচর থা'নার অফিসার ইনচার্জ (ওসি) কে এম সুলতান মাহমুদ জানান, রতন বিদেশ পাঠানোর কথা বলে সেলিমের কাছ থেকে আড়াই লাখ টাকা নিয়েছে জানতে পেরেছি। এখন বিদেশ পাঠাচ্ছে না। তবে কিছু টাকা ফেরত দিলেও বাকি টাকা ফেরত না দেয়াই ঘটনাটি ঘটে। ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। শিকল দিয়ে বেঁধে রাখলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।