বিশালাকার কিং কোবরাকে নিজের হাতে গোসল করাচ্ছে দুঃসাহসী এই যুবক(ভিডিও)

পৃথিবী রহস্য পরিপূর্ণ। আমা'দের চারপাশে এমন কিছু ঘটনা ঘটে যে ঘটনা বিশ্বা'সযোগ্য হয় না বা বৈজ্ঞানিক সংজ্ঞা পাওয়া যায় না। বন্য পশুকে পোষ মানানো সম্ভব নয় জেনেও কিছু ক্ষেত্রে দেখা গেছে শখের বশে অনেকে হিং'স্র পশুকেও বাড়িতে গৃহপালিত অবস্থায় রেখেছেন। সে ঘটনা অবাক করলেও সম্প্রতি যা ঘটেছে তা অবিশ্বা'স্য বলে মনে হবে। এও সম্ভব!! এমটাই মনে আসবে।

একমাত্র উপযুক্ত সর্প বিশেষজ্ঞ আর সা'পু'ড়েদের দেখা যায় নানা কৌশলে সা'পকে ধরতে। কিন্তু সা'পুরিয়ারা যে সা'প খেলা দেখাই সে ক্ষেত্রে সা'পের সব বিষদাঁত ভেঙে দেওয়া হয়। তাই অন্যান্য প্রানীদের মতোন সা'পকে ভালোবেসে পোষ মানানো সম্ভব নয়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ঘটনা সামনে এসেছে যা দেখলে শিউরে উঠবেন আবার তাজ্জবও হবেন। যে ‌সা'প দেখলে দেখলে ভয়ে কাঠ হয়ে যায় আমর'া সেখানে এক ব্যক্তি অনায়াসে সখ্যতা গড়ে তুলেছে তার সঙ্গে। তাও আবার যেকোনো সা'প নয় একেবারে কোবরা।

সম্প্রতি এক ব্যক্তির সাথে সা'পের সখ্যতার ঘটনা চাঞ্চল্য ছড়িয়েছে। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে বাড়ির পোষা কুকুর বিড়ালকে যেমন আমর'া স্নান করিয়ে দিই সেখানে এই ব্যক্তি এক বিশালাকার কোবরা সা'প কে স্নান করাচ্ছে। কল থেকে বালতিতে জল ভরে সা'পের মাথায় ঢেলে দিচ্ছে শেষে আবার মাথায় হাত বুলিয়ে দেওয়ারও চেষ্টা করছে সে। তার দুসাহসিক কাজে রীতিমতো তাজ্জব হয়ে গেছেন নেটিজেনরা।

অনামিকা সিংহ নামের একটি ফেসবুক একাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। 2020 সালের মে মাসে ভিডিও প্রথম ভাইরাল হলেও তা বর্তমানে আবার দ্বিগুন গতিতে শেয়ার হচ্ছে।