ঈদের দিন দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৫ মৃত্যু

ঈদের দিন রংপুরের তারাগঞ্জে যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে চালক ও নারীসহ পাঁচজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (২১ জুলাই) দুপুর আড়াইটার দিকে

এ দুর্ঘটনা ঘটে ঢাকা-দিনাজপুর মহাসড়কের তারাগঞ্জ উপজেলা পরিষদ সংলগ্ন আনজিরন নেছা বিএম কলেজের সামনে। বর্তমানে সেখানে উদ্ধার অভিযান চলছে।

জানা যায়, দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের একটি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা ঢাকা থেকে দিনাজপুরগামী হিমাচল পরিবহনের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পথে অপর দুজনের মৃত্যু হয়। নিহত পাঁজনের মধ্যে হিমাচল পরিবহনের চালক ও একজন নারী রয়েছে।

এলাকাবাসীর ধারণা, বঙ্গবন্ধু বহুমুখী সেতুর দুই পাশে সড়কের যানজটের কারণে অন্তত ১৫ থেকে ১৬ ঘণ্টা দেরিতে যাত্রী নিয়ে হিমাচল পরিবহনের চালক দিনাজপুর অভিমুখে যাচ্ছিল। একই সময় দিনাজপুর থেকে হানিফ এন্টারপ্রাইজের চালক ঢাকা থেকে নিয়ে আসা ঘরমুখী যাত্রী নামিয়ে দিয়ে যাওয়ার সময় মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনার পরপর নিহত ও আহতদের উদ্ধার করা হয়েছে। এদের গুরুতর আহতদের তাৎক্ষণিকভাবে তারাগঞ্জ উপজেলা কমপ্লেক্স ও রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।