পর্ন ফিল্ম তৈরির সঙ্গে যুক্ত রাজ কুন্দ্রা, আগেই টের পেয়েছিলেন কপিল শর্মা!

সোমবার রাতে রাজ কুন্দ্রা গ্রেপ্তার হওয়ার পর থেকেই নেটপাড়ায় রাজকে নিয়ে নানা টুইট, নানা ভিডিওর ছড়াছড়ি। নেটিজেনরা তো ইতিমধ্যে রাজকে নিয়ে নানা ট্রোল করা শুরু করে দিয়েছেন।

ঠিক এই ট্রোলের হাত ধরেই নেটপাড়ায় ভাইরাল হল রাজ কুন্দ্রা ও কপিল শর্মার একটি ভিডিও। যেখানে কপিল শর্মা সরাসরি রাজকে রোজগার নিয়ে প্রশ্ন করে বিপাকে ফেলেছিলেন।

জনপ্রিয় কমেডি রিয়ালিটি শো কপিল শর্মার শোতে হাজির হয়েছিলেন শিল্পা শেট্টি ও তাঁর বোন সমিতা শেট্টি। শোয়ের সারপ্রাইজ গেস্ট হিসেবে হাজির হয়েছিলেন রাজ কুন্দ্রা।

সেখানেই রাজকে কপিল শর্মা প্রশ্ন করেন, ‘আপনি পার্টি করেন, ফিল্মস্টারদের সঙ্গে ফুটবল খেলেন, বউকে শপিংয়েও নিয়ে যান, কাজটা করেন কখনও? এত রোজগার কোথা থেকে আসে?’

এই প্রশ্নের উত্তর দিতে গিয়ে রাজ হেসে ফেললেও, স্বামীর হয়ে উত্তর দেন শিল্পা। শিল্পা বলেন, ‘রাজ সারাদিন খাটেন। একেবারেই সময় পান না তিনি। এই ভিডিও শেয়ার করে নেটিজেনরা ব্যঙ্গ করে বলছেন, এবার রাজের খাটনিটা ঠিক টের পাওয়া যাচ্ছে!’

পুলিশি হেফাজতে পাঠানো হল শিল্পা শেট্টির (Shilpa Shetty) স্বামী রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। পর্ন ফিল্ম বানানোর অভিযোগে সোমবার গ্রেপ্তার করা হয়েছিল তাঁকে। জামিনের আর্জি করা হলে আদালত তা খারিজ করে। আগামী শুক্রবার পর্যন্ত রাজ কুন্দ্রাকে পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

জানা গিয়েছে, চলতি বছরের ফেব্রুয়ারি মাসেই রাজ কুন্দ্রার বিরুদ্ধে এই অভিযোগ আনা হয়েছিল। সোমবার তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। পরে রাতের দিকে গ্রেপ্তার করা হয়।

রাজ কুন্দ্রা যে এই কাজে জড়িত সেই ব্যাপারে যথেষ্ট প্রমাণ রয়েছে। সেই কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছিল মুম্বই পুলিশ (Mumbai Police)। এর আগে রাজকে পর্ন ফিল্ম কাণ্ডের মূল ষড়যন্ত্রকারী হিসেবে ব্যাখ্যা করা হয়েছিল। সূত্রের খবর, মঙ্গলবার আদালতে ফের তাঁকে মাস্টারমাইন্ড হিসেবে ব্যাখ্যা করে পুলিশ।