শেহনাজ গিল বাদেও একগুচ্ছ প্রেমিকা ছিল সিদ্ধার্থের! রইল প্রয়াত অভিনেতার প্রেমিকাদের তালিকা

দিন কয়েক আগেই ঘুমের মধ্যেই হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার । এখনও পর্যন্ত পাওয়া তাঁর পোস্ট মর্টাম রিপোর্ট অন্তত তাই বলছে। সিদ্ধার্থের পরিবারের তরফেও জানানো হয়েছে তাঁর মৃত্যু একেবারেই আকস্মিক।

সিদ্ধার্থকে হারিয়ে শোকস্তব্ধ গোটা বিনোদন জগত। সিদ্ধার্থকে হারিয়ে অসুস্থ হয়ে পড়েছেন সিদ্ধার্থের বান্ধবী শেহনাজ গিল । তাদের মিষ্টি প্রেম কাহিনির কথা কারোরই অজানা নয়।

তবে শেহনাজের আগেও একাধিক সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে ডেট করেছিলেন এই সুদর্শন ব্যাচেলর অভিনেতা। ২০০৮ সালে অভিনয় জগতে কেরিয়ার শুরু করেন সিদ্ধার্থ। ‘বাবুল কা আঙ্গান ছুটে না’ ধারাবাহিক দিয়েই টেলিভিশনে অভিষেক হয় তাঁর। এরপর থেকে অভিনেতাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি।

এরপর একেরপর এক ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পান সিদ্ধার্থ, তারপর বিগবস ১৩ তে বিজয়ী হয়ে বিপুল জনপ্রিয়তা পান প্রয়াত অভিনেতা। সহ-প্রতিযোগীদের সাথে তার তীব্র লড়াই থেকে শুরু করে শেহনাজ গিলের সাথে তার প্রণয় রোমান্স পর্যন্ত ,

তার যাত্রা সম্পর্কে সবকিছুই ছিল বিশেষ ছিল বিগবস প্রেমীদের কাছে। কিন্তু ২রা সেপ্টেম্বর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে আসে গোটা বিনোদন জগতেই। আজ আপনাদের জানাব সিদ্ধার্থের চর্চিত প্রেমিকাদের সম্পর্কে।

১. রেশ্মি দেশাই –
সূত্রের খবর, রিয়্যালিটি শো, বিগ বস ১৩ এ প্রবেশের আগেই সিদ্ধার্থ শুক্লা এবং রশ্মি দেশাই একে অপরকে ডেটিং করছেন বলে গুঞ্জন ছিল । তা সত্ত্বেও, সিদ্ধার্থ বরাবরই সেই গুজবগুলিকে খণ্ডন করেছিলেন এবং তা সম্পূর্ণ ভিত্তিহীন বলেছিলেন। ‘দিল সে দিল তাক’ ধারাবাহিকে সিদ্ধার্থের সহ-অভিনেত্রী ছিলেন রশ্মি।

২. আরতি সিং-
কথিত আছে অভিনেত্রী আর্তি সিং-কে বিয়ে করতেও প্রস্তুত ছিলেন সিদ্ধার্থ। শোনা যায় তাদের নাকি বাগদান ভেঙে যায় কোনো কারণে। কিন্তু, আর্তি পরবর্তীতে এই গুজবকে উড়িয়ে দিয়ে বলেছিলেন যে তার ব্যক্তিগত জীবন সম্পর্কে এই জল্পনা -কল্পনার কোন সত্যতা নেই।

৩. শেফালি জারিওয়ালা
শেফালি জারিওয়ালার সাথে সিদ্ধার্থের প্রায় এক দশক আগে প্রেমের সম্পর্ক ছিল। শেফালীকে বিগবস ১৩ এর প্রতিযোগী হিসেবে ঘোষণার পর থেকেই সিদ্ধার্থের সঙ্গে তার সম্পর্কের আভাস মেলে। বলিউডলাইফকে দেওয়া এক সাক্ষাৎকারে শেফালি জারিওয়ালা তার প্রাক্তন প্রেমিক সিদ্ধার্থ শুক্লার সাথে তার সম্পর্কের কথা তুলে ধরেছিলেন।

৪. দেবলীনা ভট্টাচার্য
শেহনাজের সাথে সম্পর্কের আগে শোনা গিয়েছিল বিগবস ১৩ এর ঘরে সিদ্ধার্থ সহ-প্রতিযোগী দেবোলিনা ভট্টাচার্যের প্রেমে পড়েছিলেন।

৫. তানিশা মুখার্জি
সিদ্ধার্থ শুক্লার প্রেম জীবনের একটি অজানা বিষয় ছিল বলিউড অভিনেত্রী কাজলের ছোট বোন তানিশা মুখার্জির সাথে তার কথিত সম্পর্ক। ‘খাতরন কে খিলাড়ির’ সপ্তম সিজনে সহ-প্রতিযোগী ছিলেন তানিশা এবং সিদ্ধার্থ। তখনই এই জুটি একে অপরের মধ্যে প্রেম খুঁজে পেয়েছিলেন বলে জানা যায়।

এছাড়া শেহনাজ গিলের সঙ্গে তার মিষ্টি সম্পর্কের কথা তো কারোরই অজানা নয়। অকালে অভিনেতাকে হারিয়ে এখনও সেই ধাক্কা সামলে উঠতে পারেননি অভিনেত্রী।